ইলেকট্রিক ট্রান্সফর্মার পরিদর্শনে গিয়ে বিদ্যুৎ চুরির প্রতিবাদ করায় সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারকে বেধড়ক মারধরের অভিযোগ

সংবাদ সারাদিন, মালদা: ইলেকট্রিক ট্রান্সফর্মার পরিদর্শনে গিয়ে বিদ্যুৎ চুরির প্রতিবাদ করায় সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার পিঁয়াজবাড়ি গৌড়ীয় এলাকায়। এদিকে জানা গেছে মালদা শহরের মকদমপুর বিদ্যুৎ দপ্তরে কর্মরত ওই সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে তার নাম রক্তিম দাস।

তিনি জানান, ওই এলাকায় দীর্ঘদিন ধরেই ট্রান্সফর্মার ঠিক না থাকায় লো ভোল্টেজ ছিল। এলাকাবাসীদের অভিযোগ আসার পর সেই ট্রান্সফর্মার পরিদর্শনে যান তিনি। অভিযোগ ইলেকট্রিক ট্রান্সফর্মার পরিদর্শন করার সময় তিনি দেখতে পান বিদ্যুৎ চুরি করে একাধিক মোটর চালাচ্ছেন স্থানীয় এক ব্যক্তি। হাতে নাতে তা ধরতে গিয়ে এবং প্রতিবাদ করায় ও মকদমপুর বিদ্যুৎ দপ্তরের ওই সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার কে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। সন্ধ্যার অন্ধকারে এই ঘটনা ঘটায় ওই ব্যক্তিকে ঠিকঠাক চিনতে পারেননি তিনি। জানা গেছে এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Spread the love