১২ দফা দাবিতে ইটাহার বিডিও অফিসে গণ ডেপুটেশন প্রদান উত্তরবঙ্গ উন্নয়ণ সমিতির

সংবাদ সারাদিন, ইটাহার: ১২দফা দাবির ভিত্তিতে ইটাহার বিডিও অফিসে বৃহস্পতিবার গণ ডেপুটেশন প্রদান উত্তরবঙ্গ উন্নয়ণ সমিতির। এদিন উত্তরবঙ্গ উন্নয়ণ সমিতির উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লক কমিটির তরফে এই ডেপুটেশন প্রদান কর্মসূচির আয়োজন। ইটাহারের দাসপাড়া এলাকা থেকে এদিন সংগঠনের প্রায় কয়েক শতাধিক নেতৃত্ব ও কর্মীরা মিছিল করে এসে বিডিও অফিসের সামনে বিক্ষোভ দেখানোর পাশাপাশি তাদের ১২ দফা দাবি সনদ ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অমিত বিশ্বাসের হাতে তুলে দেন।

মূলত, ইটাহার বিধানসভা সহ সমগ্র উত্তরবঙ্গের সার্বিক উন্নয়নের স্বার্থে বিধানসভা ভিত্তিক বিভিন্ন দাবি কেন্দ্র ও রাজ্য সরকারের সামনে জেলা ও ব্লক প্রশাসনের তুলে ধরাই উত্তরবঙ্গ উন্নয়ন সমিতির কাজ। সেই মোতাবেক বৃহস্পতিবার গাজোল, ইটাহার, রায়গঞ্জ ও গুঞ্জুরিয়া থমকে থাকা রেল প্রকল্পের কাজ শুরু করা, ইটাহারের বন্যা নিয়ন্ত্রণের জন্য মাস্টার প্ল্যান রুপায়ন করা, ইটাহার গ্রামীণ হাসপাতালকে স্টেট জেনারেল হাসপাতালে উন্নতিকরণ করা, ইটাহারে মহিলা কলেজ নির্মান, ইটাহারের বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা, ইটাহারের ব্যস্ততম চৌরাস্তা এলাকায় জাতীয় সড়কে ফ্লাই ওভার নির্মান সহ ১২ দফা দাবিতে উত্তরবঙ্গ উন্নয়ণ সমিতির ইটাহার ব্লক কমিটির তরফে আজকের এই ডেপুটেশন প্রদান বলে জানা যায়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উত্তরবঙ্গ কনভেনর চিত্তরঞ্জন দাস, সংগঠনের জেলা নেতৃত্ব বিশ্বজিৎ লাহিড়ী, নিমাই সিংহ, নিখিল সরকার, ইটাহার বিধানসভা কনভেনর সম্বু বর্মন, দিলীপ ঋষি, শ্যামল দাস, প্রাণকুমার রায়, সাধন সরকার সহ অন্যান্যরা। এদিনের কর্মসূচি ঘিরে ইটাহার থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েম করা হয় ইটাহার বিডিও অফিস চত্তরে।

Spread the love