ইফতার পার্টি ও দুস্থ অসহায় পরিবারের মধ্যে ইদের উপহার প্রদান ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: রামনগর যুবক বৃন্দের পরিচালনায় মাহে রমজান ও ইদ উপলক্ষ্যে বিরাট ইফতার পার্টি এবং দোয়া মাহফিল সহ দুস্থ অসহায় পরিবারের মধ্যে ইদের উপহার প্রদান করা হল শনিবার ইটাহারে। উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের কাপাশিয়া অঞ্চলের রামনগর কামারডাঙ্গা কারবালা মাঠে এদিনের এই কর্মসূচির আয়োজন করা হয়। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইটাহারের বিধায়ক মোশারফ হুসেন।

জানা যায়, প্রতিবছরের ন্যায় এই বছর ইসলাম ধর্মের পবিত্র মাহে রমজান ও ইদ উৎসব উপলক্ষ্যে এলাকার কারবালা মাঠে আয়োজিত ইফতার পার্টি ও দোহা মহাফিলে এলাকার প্রায় কয়েক শতাধিক সর্বস্তররের সাধারণ মানুষের উপস্থিতিতে চলে এই কর্মসূচি। পাশাপাশি ইদ উপলক্ষ্যে এলাকার শতাধিক দুঃস্থ অসহায় সাধারণ মানুষকে ইদের উপহার প্রদান করেন বিধায়ক মোশারফ হুসেন সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিরা।

বিধায়ক মোশারফ হুসেন ছাড়াও এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইটাহার ব্লক তৃণমূল নেতা কার্তিক দাস, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধক্ষ অবিরুদ্দিন সরকার, কাপাশিয়া অঞ্চল তৃণমূল সভাপতি হুসেন আলী, মারনাই অঞ্চল যুব তৃণমূল সভাপতি আনসারুল হক, কমিটির সদস্য কাজী রেজাউল করিম, মাজেদুর রহমান, মেরাজুল ইসলাম, আবুল কালাম আজাদ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

Spread the love