মানিকচকে টিউশন পড়তে বেরিয়ে রহস্যজনকভাবে উধাও ছাত্র, চরম উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের

সংবাদ সারাদিন, মালদা: টিউশন পড়তে বেরিয়ে রহস্যজনকভাবে উধাও নবম শ্রেণীর ছাত্র। নিখোঁজের চার দিন পার হলেও কোনো হদিস মিলছে না এমনটাই জ্বালাচ্ছে ওই ছাত্র পরিবারের লোকজন। চরম উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের সদস্যদের। ঘটনায় পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে নাবালকের পরিবার। সুস্থ অবস্থায় পরিবারের সন্তান ফিরে আসুক আশায় বুক পেতে মালদার মানিকচক থানার মথুরাপুরের সুভাষ কলোনি এলাকার নিখোঁজ ছাত্রর পরিবারবর্গ। কোন প্রলোভন দেখিয়ে কেউ কোথাও নিয়ে গেছে বলেও অনুমান পরিবারের।

নিখোঁজ ছাত্রের নাম শেখ মাসুম(১৫)। বাবার মৃত্যুর পর থেকে সুভাষ কলোনি এলাকার বাসিন্দা দাদু বুলু শেখের বাড়িতে থাকতেন। মা সোমা বেওয়া এক মাত্র সন্তান। স্থানীয় মথুরাপুর বি এস এস উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। পরিবার সূত্রে জানা গেছে, চলতি মাসের ৭ তারিখ শনিবার বাড়ি থেকে টিউশন যাওয়ার নাম করে বের হয়। বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করল কোন হদিস মেলেনি নাবালকের। টিউশন শিক্ষক থেকে বন্ধুবান্ধব সর্বত্রই খোঁজ চালানোর পরও গত চারদিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ এই নাবালক। গোটা ঘটনায় মানিকচক থানা নিখোঁজের অভিযোগ দায়ের হলে কোন খোঁজ মেলেনি বলে জানাচ্ছে পরিবারবর্গ। বরাবরই পড়াশোনায় মেধাবী ছাত্র ছিলেন এই নাবালক। বাড়িতে কোনরকম অশান্তি বকাবকি কিছুই হয়নি বলে জানাচ্ছেন পরিবারের সদস্যরা। পরিবারের অনুমান, কেউ প্রলোভন বা ভয় দেখিয়ে কোথাও নিয়ে গিয়েছে বলেই অনুমান তাদের।

এই নাবালক নিখোঁজ হওয়ার ঘটনায় পাড়া-প্রতিবেশীরা স্তম্ভিত রয়েছেন। পুলিশ প্রশাসন যেভাবেই হোক সুস্থ অবস্থায় তাকে খুঁজে বের করে পরিবারের হাতে তুলে দিক বলে আবেদন স্থানীয়দের। গোটা ঘটনায় মানিকচক থানার পুলিশ এই নাবালককে খুঁজতে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে বলে জানিয়েছে পুলিশ।

Spread the love