ধর্ষণ ও নারী নির্যাতন সহ একাধিক ঘটনার প্রতিবাদে পতিরাম থানা ঘেরাও করে বিক্ষোভ জেলা বিজেপির

সংবাদ সারাদিন, পতিরাম: জাতীয় সড়ক জুড়ে ওভারলোড লরির তান্ডব, চলছে ওভারটেকও। সামনেই পঞ্চায়েত নির্বাচন রয়েছে৷ তার আগে মুখ্যমন্ত্রীর নির্দেশ মত আগ্নেয়াস্ত্র উদ্ধারের দাবিতে রাস্তায় নামল দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি। রাজ্যে যেভাবে নারী ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদে এবং রাজ্যে বিভিন্ন সরকারি চাকরির ক্ষেত্রে যেভাবে দুর্নীতি হচ্ছে, তাতে একাধিক বড় বড় নেতা মন্ত্রীর নাম জড়িয়েছে, এছাড়াও রাজ্যে আইনশৃঙ্খলা একদম ভেঙে পড়েছে, পাশাপাশি পতিরাম থানার পক্ষপাতিত্বের প্রতিবাদে রবিবার বিকেলে পতিরাম থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির নেতৃত্ব।

এদিন বিকেলে পতিরামের বিজেপি কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। যা গোটা পতিরাম পরিক্রমার পর থানার সামনে আসে। এদিকে এদিনের থানা ঘেরাও বিক্ষোভকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয় পতিরাম থানা চত্বরে। বিক্ষোভ প্রদর্শনীর পর পতিরাম থানার ওসি বিরাজ সরকারকে বিভিন্ন দাবি সম্মেলিত অভিযোগ পত্র জমা দেয়৷ এদিন বিক্ষোভ কর্মসূচির পর পতিরাম চৌমাথায় বিজেপির পক্ষ থেকে পথসভা করা হয়৷

এদিনের বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, দুই বিজেপি বিধায়ক বুধুরাই টুডু ও সত্যেন্দ্রনাথ রায়, মালদা বিভাগের কনভেনর শুভেন্দু সরকার, জেলা বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। পরে পথসভায় যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।

Spread the love