বিশ্ব মাদক বিরোধী দিবসে সচেতনতামূলক র‍্যালি বালুরঘাট থানা পুলিশের

সংবাদ সারাদিন, বালুরঘাট: আজ ২৬ জুন বিশ্ব মাদক বিরোধী দিবস। অন্যান্য জেলার পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলাতেও দিনটি পুলিশের পক্ষ থেকে উদযাপন করা হচ্ছে। সাধারণ মানুষকে সচেতন করতে রবিবার সকালে বালুরঘাট থানার পক্ষ থেকে একটি সচেতনতা মূলক র‍্যালি বের করা হয়।

এদিনের র‍্যালিতে ছিলেন বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা সহ অন্যান্য পুলিশ ও সিভিক কর্মী ও স্কুল ছাত্রীরা। এদিন সকালে বালুরঘাট থানা থেকে র‍্যালিটি বের হয়। এরপর বালুরঘাট শহর ঘুরে ফের থানাতে এসে তা শেষ হয়। মূলত সাধারণ মানুষদের মাদক জাতীয় যে কোন দ্রব্য থেকে দূরে থাকতে বা বর্জন করতেই এদিনেই সচেতনতামূলক র‍্যালি বালুরঘাট থানার পুলিশের। র‍্যালি পুলিশের পক্ষ থেকে র‍্যালিতে বিভিন্ন সচেতনতা মূলক প্ল্যাকার্ড ব্যবহার করা হয়। অন্যদিকে বালুরঘাট থানার পাশাপাশি এদিন জেলার অন্যান্য থানার পক্ষ থেকে সচেতনতা মূলক র‍্যালি বের করা হয়।

এবিষয়ে বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা বলেন, আজ ২৬ জুন। বিশ্ব মাদক বিরোধী দিবস। সাধারণ মানুষদের মাদক জাতীয় দ্রব্য থেকে সচেতন করতেই এদিন পুলিশের পক্ষ থেকে একটি সচেতনতা মূলক র‍্যালি বের করা হয়। বালুরঘাট থানাকে মাদক মুক্ত করার লক্ষ্যেই এদিনের মিছিল।

Spread the love