নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে গেল ব্যক্তি, চাঞ্চল্য গঙ্গারামপুরে

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে গেল এক ব্যক্তি।ঘটনায় চাঞ্চল্য এলাকায়। বুধবার ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাদিহাট বেলবাড়ি এলাকায়। ঘটনার পর এলাকা পরিদর্শন করলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল, পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, ভাইস চেয়ারম্যান জয়ন্ত দাস সহ পুলিশ প্রশাসন। পাশাপাশি ব্যক্তির খোঁজে নদীতে নামালো হল ডুবুরি ও স্পীড বোর্ড।

জানা গেছে, নিখোঁজ ওই ব্যক্তির নাম পলান হালদার(৫০) বাড়ি ওই এলাকাতেই। পেশায় ভ্যান চালক। জানা গেছে প্রতিদিনের মতো বুধবার সকালে বাড়ির পাশে পুনর্ভবা নদীতে স্নান করতে যাই ওই ব্যক্তি। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজ করতে শুরু করে ওই ব্যক্তির। এদিকে নদীর ঘাটে ব্যক্তির জুতো বালতি সহ পোশাক-আশাক দেখতে পায় পরিবারের সদস্যরা। যার জেরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। পরিবারের সদস্যদের অনুমান নদীর জলে তলিয়ে গেছে ওই ব্যক্তি। ঘটনার পর প্রথমে পরিবারের সদস্য ও স্থানীয়রা নিজেরাই নদীতে নেমে ব্যক্তির খোঁজ করতে শুরু করে। পরে খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানায়। এরপর রায়গঞ্জ বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীদের ছুটে আসে ঘটনাস্থলে। এরপরেই নদীতে নামানো হয় ডুবুরি ও স্পিড বোর্ড।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল, ভাইস চেয়ারম্যান জয়ন্ত দাস সহ অন্যান্যরা।

Spread the love