গঙ্গারামপুর চালুন পঞ্চায়েত প্রধানের সিল ও সই জাল করে ভুয়ো শংসাপত্র তৈরির অভিযোগ, গ্রেফতার ২

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: দক্ষিণ দিনাজপুর জেলা গঙ্গারামপুর ব্লকের চালুন গ্রাম পঞ্চায়েত প্রধানের সিল ও সই জাল করে ভুয়ো শংসাপত্র তৈরির ঘটনায় দুই প্রতারককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে ধৃতদের গঙ্গারামপুর মহকুমা আদালতে পেশ করে পুরো বিষয়টি খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ। জানা গেছে, ধৃতরা হলেন পান্নাউল্লা মিয়া(৭০)। বাড়ি চালুন গ্রাম পঞ্চায়েতের বানিহারি এলাকায়। অপরজন হারিশচন্দ্র বসাক (৩৫)। বাড়ি বালুরঘাট থানার ভাটরা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, পৈত্রিক সম্পত্তি হাতাতে দুই ভাইকে মৃত দেখিয়ে পঞ্চায়েত প্রধানের প্যাড, সই ও সিল জাল করে ভুয়ো শংসাপত্র তৈরী করিয়ে নেয় বানিহারীর বাসিন্দা পান্নাউল্লা মিঁয়া। এনিয়ে ব্লক ভূমি রাজস্ব আধিকারিক অফিস থেকে গ্রাম পঞ্চায়েতকে তদন্ত করতে বলতেই বিষয়টি নজরে আসে পঞ্চায়েতের। এরপর সোমবার পান্নাউল্লা মিঁয়া সহ ভুয়ো শংসাপত্র তৈরিকারী হরিশচন্দ্র বসাককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় পঞ্চায়েত প্রধান সহ এলাকার মানুষজন।

পাশাপাশি ঘটনা নিয়ে সোমবার গভীর রাতেই গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে পঞ্চায়েত প্রধান। ঘটনার পর আজ মঙ্গলবার ধৃতদের গঙ্গারামপুর মহকুমা আদালতে পেশ করে পুরো বিষয়টি খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

Spread the love