বিয়ের গাড়িতে হামলা, মানিকচকে পাত্রপক্ষ পাত্রীপক্ষের মধ্যে সংঘর্ষ; আহত কয়েকজন

সংবাদ সারাদিন, মানিকচক: বিয়ের গাড়িতে হামলাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল মানিকচক থানার মথুরাপুরের গোয়ালপাড়া এলাকায়। ঘটনায় পাত্রপক্ষ পাত্রীপক্ষের মধ্যে বিবাদ সংঘর্ষ রূপ নেই। ঘটনায় দুই পক্ষের বেশ কয়েকজন গুরুতর আহত। আহতদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

জানা গেছে, গোয়ালপাড়া এলাকার বাসিন্দা অজয় ঘোষের ছেলে সুশান্ত ঘোষের সাথে একই গ্রামের বাসিন্দা অরুণ ঘোষের মেয়ের প্রেমের সম্পর্ক। মাস দুয়েক আগে বাবার বাড়ি ছেড়ে সুশান্ত ঘোষের বাড়িতে চলে আসে মেয়েটি। ছেলে পক্ষ বিষয়টি নিয়ে মেয়ে পক্ষের সাথে কথা বলে দুইপক্ষের সম্মতিতে বিবাহের প্রস্তাব দিল তাতে রাজি হয়নি মেয়ে পক্ষ বলে অভিযোগ। এই নিয়ে ২ পরিবারের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। পাত্রপক্ষের দাবি মেয়েটি কোনভাবেই বাবার বাড়ি ফিরে যেতে রাজি হয়নি। অবশেষে ছেলের বাড়িতে আশ্রয় দেওয়া হয়। মঙ্গলবার পাত্রপক্ষের তরফে অনুষ্ঠানের মাধ্যমে দুজনের বিবাহ দেওয়ার দিন ঠিক করা হয়।

পাত্রপক্ষের অভিযোগ, মঙ্গলবার রাতে মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় মেয়ের বাবা অরুন ঘোষ ও তার আত্মীয়রা মিলে হামলা চালায়। ভাঙচুর করা হয় পাত্রের গাড়ি ও একটি মোটর বাইক। ঘটনা দুই পক্ষের সংঘর্ষ বেঁধে যায়। তড়িঘড়ি মানিকচক থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছে পরিস্থিতি সামাল দেই।আহতদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। ঘটনায় পুলিশ দুই পক্ষের বেশ কয়েকজনকে আটক করেছে। অভিযোগের ভিত্তিতে গোটা বিষয় খতিয়ে দেখছে মানিকচক থানার পুলিশ।

Spread the love