ত্রিমোহিনীতে শিক্ষিকা নিগ্রহের ঘটনার প্রতিবাদে বিজেপির পথসভা

সংবাদ সারাদিন, হিলি: ত্রিমোহিনীতে স্কুল শিক্ষিকা নিগ্রহের ঘটনার প্রতিবাদে যারা রাস্তা অবরোধ করেছিল তাদের বিরুদ্ধে দায়ের করা পুলিশের স্বতঃপ্রণোদিত মামলা প্রত্যাহার করতে হবে। তা না হলে আগামী দিনে হিলি থানা ঘেরাও করবে বিজেপি। এমনকি হিলি থানার দখল নেবে বিজেপি৷ রবিবার সন্ধ্যায় ত্রিমোহিনী তিনমাথা মোড়ে শিক্ষিকা নিগ্রহের ঘটনার প্রতিবাদে অনুষ্ঠিত হওয়া পথসভা থেকে এমন ভাবেই পুলিশকে হুশিয়ারি দিল বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। এমনকি তৃণমূল নেতাদেরও এদিন সর্তক করা হয়। কারণ যারা শিক্ষিকা নিগ্রহে অভিযুক্ত তারা তাদের ভোটার। তাই সেই সব লোকেদের কাছে গিয়ে তৃণমূল নেতারা বলুক যে শিক্ষিকার কাছে গিয়ে ক্ষমা চেয়ে নিক তারা৷

প্রসঙ্গত, গত শুক্রবার ত্রিমোহিনী প্রতাবচন্দ্র হাই স্কুলের এক শিক্ষিকাকে বিবস্ত্র করে মারধর করা হয়। শিক্ষিকার অভিযোগ এক ছাত্রীকে শাসন করেছেন তিনি। সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই তাকে টিচার্স রুমে বিবস্ত্র করে মারধর করা হয়। এই ঘটনার পর শনিবার ত্রিমোহিনীতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় স্কুল পড়ুয়া থেকে স্থানীয়রা। এদিকে ওই ঘটনার প্রতিবাদে এদিন ত্রিমোহিনীতে অনুষ্ঠিত হল বিজেপির পথসভা। এদিনের পথসভায় হাজির ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ সুকান্ত মজুমদার এছাড়াও হাজির ছিলেন বালুঘাটের বিধায়ক অশোক কুমার লাহিড়ী, তপনের বিধায়ক বুধুরাই টুডু, মালদার বিধায়িকা শ্রীরূপা মিত্র, বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, সহ সভাপতি জয়ন্ত প্রামানিক, সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। এদিনের এই পথসভা থেকে পুলিশ প্রশাসনকে এক হাত নেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিকে পুলিশের তরফ থেকে যারা স্কুল শিক্ষিকার নিগ্রহের ঘটনার প্রতিবাদ জানিয়ে যারা বিক্ষোভ দেখিয়েছিল তাদের অবিলম্বে নিঃশর্তভাবে মামলা তুলে নিতে হবে, তা না হলে আগামী দিনে হিলি থানা স্তব্ধ করে দখক নেবে বিজেপি। ত্রিমোহিনীতে সাফ হুশিয়ারি দেন সুকান্ত।

এছাড়াও প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠর কাছ থেকে প্রায় ২০ কোটি টাকা উদ্ধার। এদিকে এই টাকা উদ্ধারের ঘটনায় সেখানে বাংলাদেশের মজিবর রহমানের ছবি পাওয়া যায়। যা নিয়ে সরব হন সুকান্ত মজুমদার। কেন মুখ্যমন্ত্রী জয় বাংলা বলেন তা ভেবে দেখা দরকার। বাংলাদেশের সঙ্গে নিশ্চয় কোন যোগাযোগ রয়েছে৷ তার তদন্ত হওয়া উচিত বলেও সুকান্ত বলেন।

Spread the love