অপহরণ করে ১৪ লক্ষ টাকা মুক্তিপণের দাবি, যুবকে উদ্ধার করল হরিরামপুর থানার পুলিশ

সংবাদ সারাদিন, হরিরামপুর: বড়সড় সাফল্য হরিরামপুর থানার পুলিশের। বংশীহারী ব্লকের অন্তর্গত মিরাহাটি গ্রামের বাসিন্দা সুভানু রায়ের বছর ২১ এর ছেলে লিটন রায় চলতি মাসের ২৭ তারিখে হরিরামপুরে আসে বিশেষ কাজে। তারপর থেকে ছেলে আর বাড়ি ফেরেনি সেই মোতাবেক সুভানু রায় ছেলের নিখোঁজ হয়ে যাবার সংক্রান্ত বিষয় নিয়ে হরিরামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন অভিযোগ পাওয়ার সাথে সাথে সেই ঘটনার তদন্ত নামে হরিরামপুর থানার পুলিশ।

এরপর দুটি অজানা মোবাইল নম্বর থেকে সুভানু রায়ের মোবাইলে ছেলের মুক্তিপণ বাবদ ১৪ লক্ষ টাকা দাবি করা হয় এবং টাকা পেলেই তার ছেলেকে ছেড়ে দেওয়া হবে এবং টাকা না পেলে তাকে ছাড়বে না। এভাবে বেশ অনেক কয়েকবার অজানা ফোন নম্বর থেকে শুভানু রায়ের মোবাইলে ফোন আসে। তড়িঘড়ি সুভানু রায় মোবাইল সংক্রান্ত কথা হরিরামপুর থানার তদন্তকারী অফিসারকে জানান এই ফোনের সূত্র ধরে তদন্ত করে হরিরামপুর থানার পুলিশ জানতে পারে অপহৃত ছেলেটি মালদা জেলার কালিয়াচকে রয়েছে সেই মোতাবেক হরিরামপুর থানার বিরাট পুলিশ বাহিনী মালদা জেলার কালিয়াচক ঠিকানায় হানা দেয়।

পুলিশ আসার খবর পেয়ে অপহরকারীরা লিটন রায়কে নিয়ে উত্তর দিনাজপুরের ইটাহারের দিকে রওনা দেয় কার্যত একপ্রকার পুলিশের তাড়া খেয়ে অপহৃত ছেলেটিকে উত্তর দিনাজপুর জেলার ইটাহারের এক অজানা জায়গায় ছেড়ে দেয় অপহরকারীরা। পরে হরিরামপুর থানার পুলিশ লিটন রায়কে উদ্ধার করে হরিরামপুর থানায় নিয়ে আসে। দোষীদের খুঁজে মেতে মরিয়া প্রয়াস চালাচ্ছে পুলিশ।

Spread the love