মালদায় এসডিওর গাড়ির ধাক্কায় ব্যক্তির মৃত্যু ঘিরে চড়ছে রাজনীতির রঙ, পরিবারের সাথে দেখা করলেন সাংসদ ও বিধায়ক; স্ত্রীকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি

সংবাদ সারাদিন, মালদা: মালদা সদর মহকুমা শাসকের গাড়ি ধাক্কায় মৃত ব্যক্তির ঘটনায় এখনো পর্যন্ত সঠিক তদন্তের কিনারা করতে পারেনি জেলা পুলিশ। যার ফলে রীতিমতো অস্বস্তি বাড়ছে জেলা প্রশাসনের। মৃত ওই ব্যক্তির স্ত্রী ইংরেজবাজার থানায় অভিযোগ করেছেন দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন খোদ মহাকুমা শাসক বলে দাবি করেছে মৃতের পরিবারবর্গ। এদিকে এই ঘটনায় রাজ্য সরকারের পক্ষ থেকে মৃত ব্যক্তির স্ত্রীর পরিবারের হাতে দু লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয় এবং পাশাপাশি রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন মৃত ব্যক্তির স্ত্রীকে চাকরির দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি পরিবারের সদস্যদের পাশে থাকারও বার্তা দেন। মঙ্গলবার মালদা থানার বালা সাহাপুর এলাকায় মৃত ব্যক্তির বাড়িতে যান রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন এরই পাশাপাশি তার বাড়িতে যান উত্তর মালদার বিজেপি সাংসদ খগের মুর্মু, মালদা বিধানসভা কেন্দ্রের বিধায়ক গোপাল সাহা। পরিবারের সদস্যরা রাজনৈতিক রঙ না লাগিয়ে অবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য রবিবার রাতে আত্মীয়র বাড়ি থেকে ফেরার সময় শহরের বাদ রোডে মহকুমা শাসকের গাড়ির ধাক্কায় বালা সাহাপুর এলাকার বাসিন্দা পাপ্পু দাশ আহত হন এবং সোমবার তার মৃত্যু ঘটে, তার স্ত্রী স্বামী দাস ও মেয়ে অদ্রিজা দাশও আহত হন। পরিবারের পক্ষ থেকে সোমবার বিকেলে মহকুমা শাসকের নামে থানায় অভিযোগ করা হয়। এই বিষয়ে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে সোমবার রাতে ও মঙ্গলবার সকালে মৃত পাপ্পু দাসের বাড়িতে যান মন্ত্রী সাবিনা ইয়াসমিন পরিবারের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী নির্দেশ অনুযায়ী পরিবারকে দু’লক্ষ টাকার চেক দেন পাশাপাশি তার স্ত্রী কে চাকরি দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয়।

এই বিষয়ে উত্তর মালদা বিজেপি সাংসদ খগেন মুরমু জানান, ঘটনায় আজ সকালে আমরা মৃত ব্যক্তির বাড়িতে গেছিলাম। পরিবারের লোকেদের দাবি ছিল মন্ত্রীর কাছে তার পরিবারের সদস্যকে চাকরি দেওয়ার বিষয় এবং সেই বিষয়ে তার পরিবারের লোকেরা তার কাছ থেকে লিখিত চেয়েছিলেন সেখানে মন্ত্রী বলেছিলেন বা প্রতিশ্রুতি দিয়েছিলেন লিখে দেবো কিন্তু সেটা আজকে দেয়নি। আজকে সাধারণ মানুষ হলে প্রশাসন এতক্ষণ গ্রেপ্তার করে দিত। আমাদের দাবি রাজ্য সরকারকে ওই পরিবারের দায়িত্বভার নিতে হবে।

Spread the love