অবৈধ সম্পর্ক দেখে ফেলায় বালুরঘাটে নাবালককে খুন করা হয়েছে, জানাল পুলিশ

সংবাদ সারাদিন, বালুরঘাট: অবৈধ সম্পর্ক দেখে ফেলায় বালুরঘাটে নাবালককে খুন করা হয়েছে। পুলিশি হেফাজত শেষে এমনটাই জানাল পুলিশ। বালুরঘাটে এ কে গোপালন কলোনিতে বছর আটের নাবালক খুনের ঘটনায় ধৃত ৫ জনকে বৃহস্পতিবার বালুরঘাট জেলা আদালতে তোলা হলে বিচারক ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল। এদিকে বালুঘাট থানার পুলিশ খুনের ঘটনা তদন্ত নেমে জানতে পারেন ওই অবৈধ সম্পর্ক জেনে যাওয়ার কারণেই পরিকল্পনা মাফিক দীপকে খুন করে মানস সিং। পুলিশি জিজ্ঞাসাবাদে মানস অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছে। বৃহস্পতিবার ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ বলেন, অবৈধ সম্পর্কের জেরেই এই খুন। গতকাল ঘটনার পুনর্নির্মাণ করে খুনের ব্যবহৃত বহু জিনিস উদ্ধার হয়েছে। দ্রুত এই মামলার চার্জশিট জমা দেওয়া হবে।

প্রসঙ্গত, গত ৫ নভেম্বর বালুরঘাটের একে গোপালন কলোনীতে দীপ হালদার নামে ৮ বছরের এক শিশুকে খুন করা হয়। সেই ঘটনার পরের দিন পুলিস মূল অভিযুক্ত মানস সিং সহ তার বাবা মা বোন ও মাসিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরের দিন ধৃতদের আদালতে তোলা হলে আদালত ১০ দিনের পুলিশি রিমান্ড দেয়। এরপরে পুলিশের তরফে লাগাতর জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও বা এলাকাবাসীর অভিযোগ, শিশু বিক্রির জন্য অপহরণ করে পালাতে না পেরেই খুন করা হয়। কিন্তু পুলিশের তরফে সেই বিষয়ে কিছুই পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। তবে পুলিশ জানিয়েছে, ওই যুবকের সাথে কারও অবৈধ সম্পর্ক ছিল। যা দেখেফেলেছিল ওই শিশু। সেই শিশুর মুখ বন্ধ করতেই তাকে খুন করে দেওয়া হয়েছে বলে অনুমান। সেই বিষয়ে এখনও তদন্ত চলছে। গত বুধবার ভোরবেলা খুনের পুনঃনির্মান করা হয়। এদিন আদালত থেকে জেলে পাঠালেন অভিযুক্তদের।

এ কে গোপালন কলোনির শিশু খুনের ঘটলনায় এদিন বালুরঘাট জেলা আদালতের মুখ্য বিচার বিভাগীয় বিচারক অভিযুক্ত পাঁচজনকেই ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারক।

এবিষয়ে জেলা আদালতের সরকারি আইনজীবী তথা এপিপি জয়ন্ত মজুমদার বলেন, আজকে আদালতে অভিযুক্তরা জামিনের আবেদন জানিয়েছিল। কিন্তু বিচারক জামিনের আবেদন খারিখ করেছে। পাঁচজনকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

এদিকে মৃত নাবালকের ঠাকুরমা সহ অন্যান্য সদস্যরা অভিযুক্তদের ফাঁসির দাবিতে অনড় রয়েছেন।

Spread the love