ইটাহারে ডাম্পারের সঙ্গে ট্যাঙ্কারের সংঘর্ষ, গুরুতর আহত চালক

সংবাদ সারাদিন, ইটাহার: ডাম্পার গাড়ির সাথে দুধ ভর্তি ট্যাঙ্কারের সংঘর্ষে গুরুতর আহত ট্যাঙ্কার গাড়ির চালক। বৃহস্পতিবার পথ দুর্ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়ালো উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার সদর সরাইদিঘী এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কে।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, এদিন মালদার দিক থেকে একটি ডাম্পার রায়গঞ্জ এর দিকে যাচ্ছিল। তবে হঠাৎ ইটাহার সরাইদিঘী এলাকায় জাতীয় সড়কে ডাম্পারটি স্বজোরে ব্রেক কোষলে রায়গঞ্জ মুখী অন্য একটি দুধ ভর্তি ট্যাঙ্কার ডাম্পারের পিছনে নিয়ন্ত্রণ হয়ে ধাক্কা মারে। ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দুর্ঘটনাগ্রস্ত ট্যাঙ্কার গাড়িতে আটকে পড়ে গাড়ির চালক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইটাহার থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা ও পুলিশের তৎপরতায় গুরুতর আহত অবস্থায় চালককে উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে পাঠায়। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসার পর আহত চালককে রায়গঞ্জ জেলা হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসকরা।

পুলিশ সূত্রে জানা যায় দুধ ভর্তি ট্যাঙ্কার গাড়িটি মুর্শিদাবাদ থেকে শিলিগুড়ির উদ্দেশ্যে দুধ নিয়ে যাচ্ছিল। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে সামরিক যানজটের সৃষ্টি হলেও পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। জানাযায় আহত গাড়ি চালকের নাম প্রদীপ কুমার মন্ডল। তার বাড়ি মুর্শিদাবাদ জেলার নবগ্রাম এলাকায়। ঘাতক গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

Spread the love