পুলিশের বন্দুক ছিনিয়ে গুলি চালানোর হুমকি, হাওড়ায় গ্রেপ্তার বিহারে খুন করে আসা কুখ্যাত অপরাধী

সংবাদ সারাদিন, হাওড়া: পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে গুলি চালানোর হুমকি দিল চারজনকে খুন করে বিহার থেকে পালিয়ে আসা এক অভিযুক্ত। ঠিক যেন হিন্দি সিনেমার চিত্রনাট্য। হাওড়ার কোনা ট্রাফিক পুলিশ অবশ্য ধরে ফেলে অভিযুক্তকে। এদিন অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত হন বিহার এসটিএফের এক পুলিশ কর্মী। আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নিয়ে হামলা করার চেষ্টা হয় বলে অভিযোগ। যদিও শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় বিহারের কুখ্যাত অপরাধী নবীন কুমার ঝা।

বিহারের একটি মাছের ভেড়ি নিয়ে গন্ডগোলের জেরে খুন হয় মোট চারজন। এই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে বিহার পুলিশ। কিন্তু অন্যতম অভিযুক্ত বিহারের মধুবনীর বাসিন্দা নবীন কুমার ঝা(২৬) ঘটনার পর থেকেই ফেরার ছিল। বিহার পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স তার সন্ধানে তল্লাশি শুরু করে জানতে পারে হাওড়ার জগাছার কোনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন কোনা ট্রাক টার্মিনালে সে গা ঢাকা দিয়ে রয়েছে।

বৃহস্পতিবার আচমকাই অভিযান চালায় বিহার এসটিএফের টিম। নবীনকে ধরতে গেলে এসটিএফের সাথে ধস্তাধস্তি শুরু হয়। তখনই পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে গুলি চালানোর হুমকি দিতে থাকে সে।এরপর তার উপর কার্যত ঝাঁপিয়ে পড়ে আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেয় পুলিশ। তখন এসটিএফের এক অফিসারের উপর আক্রমণ করে নবীন।ইতিমধ্যে এলাকায় কর্মরত কোনা ট্রাফিক গার্ডের পুলিশ ছুটে আসে। ধরে ফেলে নবীনকে।

Spread the love