চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকদের হাতে তুলে দিল হরিরামপুর থানার পুলিশ

সংবাদ সারাদিন, হরিরামপুর: বিভিন্ন সময় চুরি হওয়া বা হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তা মালিকদের হাতে তুলে দিলেন হরিরামপুর থানার পুলিশ। শুক্রবার একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এমন আটজনের হাতে চুরি যাওয়া বা খোয়া যাওয়া মোবাইল তুলে দেওয়া হয়। হরিরামপুর থানার পক্ষ থেকে মোবাইল গুলি তুলে দেওয়া হয়। এদিকে দীর্ঘ দিন পর মোবাইল ফেরত পেয়ে খুশি প্রকৃত মালিকরা। ধন্যবাদ জানিয়েছেন হরিরামপুর থানার পুলিশকে।

জানা গেছে, কারো মাস ছয়েক আগে মেলা থেকে মোবাইল হারিয়ে গেছিল। আবার কারো ৫ মাস আগে মোবাইল খোয়া যায়। আবার কারো মোবাইল চুরি হয়েছিল। মোবাইল হারিয়ে যাওয়ার ও চুরি যাওয়ার বিষয় বুঝতে পেরেই মালিকরা জেলা পুলিশের তরফে চালু করা নাম্বারে অভিযোগ জানায়৷ সেই অভিযোগের ভিত্তিতে জেলা পুলিশের বিশেষ টিম তদন্তে নামে। এবং ৮ টি মোবাইল উদ্ধার করে৷ মোবাইল উদ্ধারের পর এদিন দুপুরে হরিরামপুর থানা থেকে সেই উদ্ধার হওয়া মোবাইল গুলি তুলে দেওয়া হয় মালিকদের হাতে৷ মোবাইল তুলে দেন হরিরামপুর থানার পুলিশরা। চুরি যাওয়া মোবাইল ফোন ফিরে পেয়ে খুশি মোবাইল মালিকরা। ধন্যবাদ জানিয়েছেন হরিরামপুর থানার পুলিশকে।

এদিকে চুরি যাওয়া কিংবা হারিয়ে যাওয়া ফোন উদ্ধারে পুলিশের অভিযান আগামী দিনেও চলতে থাকবে বলে জানিয়েছে হরিরামপুর থানার পুলিশ।

Spread the love