অভিযানে বীরভূমে গ্রেফতার ৭ জন অস্ত্র পাচারকারী

সংবাদ সারাদিন, বীরভূম: বীরভূম জেলা পুলিশ অভিযান চালিয়ে বীরভূমের দুই থানা এলাকা থেকে মোট সাতজন অস্ত্র পাচারকারীদের গ্রেফতার করল। বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানিয়েছেন, সূত্র মারফত পুলিশের কাছে খবর আসে, ঝাড়খন্ড থেকে পাঁচজন যুবক অস্ত্র নিয়ে রামপুরহাটে আসছে, সেই মোতাবেক রামপুরহাট থানার পুলিশ রামপুরহাট থেকে দুমকা যাওয়ার পথে সুরিচুয়া মোড়ের কাছে নাকা তল্লাশি শুরু করে, আচমকাই নাকা তল্লাশি পুলিশ শুরু করার ফলে অস্ত্র সহ বামাল পুলিশের জালে ধরা পড়ে ওই পাঁচ যুবক, ধৃতদের কাছ থেকে একটি দেশি পিস্তল, রাউন্ডগুলি এবং একটি ভোজালি উদ্ধার করে পুলিশ। ঋতবাক যুবকের বাড়ি রামপুরহাট পৌর এলাকায়।

এদিকে শুক্রবার বিকেলে ফের পুলিশের কাছে খবর আসে দুই ব্যক্তি অত্যাধুনিক পিস্তল নিয়ে বিহার থেকে মুর্শিদাবাদ হয়ে বীরভূমে আসছে বিক্রি করার উদ্দেশ্যে। খবর পাওয়া মাত্রই ময়ূরেশ্বর এবং মল্লারপুর থানা ওসিদের নিয়ে একটি স্পেশাল টিম তৈরি করে অভিযান শুরু করা হয়। মুর্শিদাবাদ এবং ময়ূরেস্বর থানা লাগোয়া তেতুলডিহি জঙ্গলের কাছে একটি বেসরকারি বাস থেকে দুই অস্ত্র কারবারি কে গ্রেপ্তার করা হয়। ধৃতদের কাছ থেকে ৭.২ এমএম দুটো পিস্তল এবং ফাঁকা ম্যাগাজিন পাওয়া যায়।

পাশাপাশি এদের কাছ থেকে কুড়ি হাজার টাকা উদ্ধার করা হয়। ধৃত ব্যক্তির নাম সাইদুল শেখ ও রাজেন্দ্র প্রসাদ । পুলিশ সুপার জানিয়েছেন , বীরভূম জেলা পুলিশের একটি থানা এই ধরনের অপরাধীদের অপরাধমূলক কাজ রুখতে তৎপর রয়েছে।

Spread the love