দক্ষিণ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার দুই দিনের বার্ষিক অ্যাথলেটিক ক্রীড়া প্রতিযোগিতাকে ঘিরে বিশেষ উন্মাদনা

সংবাদ সারাদিন, সুজয় সরকার, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার দুই দিনের বার্ষিক অ্যাথলেটিক ক্রীড়া প্রতিযোগিতা সোমবার শেষ হল। বালুরঘাট স্টেডিয়ামে আয়োজিত দুই দিনের প্রতিযোগিতার ৫৭টি ইভেন্টে মোট ৭৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিল। প্রতিযোগিতার ছেলেদের দলগত বিভাগে ৭১ পয়েন্ট পেয়ে সেরা হয়েছে বরখইল হাই স্কুল। মেয়েদের দলগত বিভাগে ৪৩ পয়েন্ট পেয়ে সেরা হয়েছে মানিকোর হাইস্কুল।

অন্যদিকে ব্যক্তিগত ইভেন্টে ছেলেদের অনূর্ধ্ব ১৪ বিভাগে মহাদেব সোরেন, অনূর্ধ্ব ১৬ বিভাগে রাজিউল ইসলাম, অনূর্ধ্ব ১৮ বিভাগে ইফতিকার ইসলাম, অনূর্ধ্ব ২০ বিভাগে শাফিকুল ইসলাম এবং পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন রাজু মাহাতো। মেয়েদের অনূর্ধ্ব ১৪ বিভাগে সুস্মিতা সিংহ, অনূর্ধ্ব ১৬ বিভাগে বৃষ্টি দাস, অনূর্ধ্ব ১৮ বিভাগে অনুপ্রিয়া রায় এবং ১৮ ঊর্ধ্ব বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মামুদা খাতুন।

এ প্রসঙ্গে দক্ষিণ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার অ্যাথলেটিক সম্পাদক অসীম সরকার বলেন, এবারের প্রতিযোগিতায় সর্বাধিক সংখ্যক ৭৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিল। কভিড পরবর্তী সময়ে এবারের এই প্রতিযোগিতাকে ঘিরে প্রতিযোগীদের মধ্যে বিশেষ উৎসাহ লক্ষ্য করা গিয়েছে। ইতিমধ্যে জেলার একাধিক অ্যাথেলিট রাজ্যস্তর, জোন ও মিনি ন্যাশনাল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজেদের দক্ষতা প্রমাণ করেছেন।

Spread the love