মাধ্যমিক পরীক্ষার দিনই বুনো হাতি পিশে দিল মাধ্যমিক পরীক্ষার্থীকে, চাঞ্চল্য জলপাইগুড়িতে

সংবাদ সারাদিন, জলপাইগুড়ি: মাধ্যমিক পরীক্ষার দিনই হাতির হামলায় মৃত্যু হল এক মাধ্যমিক পরীক্ষার্থীর। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির বৈকন্ঠপুরে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। জানা গেছে, বাবার সঙ্গে পরীক্ষা কেন্দ্রে যাবার সময় জলপাইগুড়ি র বৈকন্ঠপুর জঙ্গল সংলগ্ন টাকি মারি এলাকায় হামলা চালায় দলছুট একটি দাঁতাল। হাতির হামলায় ঘটনাস্থলেই মৃত্যু হয় অর্জুন দাস নামে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর। পরে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।
জানা গেছে, অর্জুন পাচিরাম নাহাটা স্কুলে পড়ত। এবারে তার মাধ্যমিকের সিট পড়েছিল বেলাকোবা বটতলা কেবলপারা হাই স্কুলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বাবা বিষ্ণু দাসের সাথে জঙ্গল পথ ধরে বাইকে চেপে পরীক্ষা দিতে যাচ্ছিল। পথে আচমকাই বেরিয়ে আসে বুনো হাতি। হাতির চাপায় মৃত্যু হয় অর্জুনের। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বৈকন্ঠপুর বনবিভাগের আধিকারিকরা। বনদপ্তরের ভুমিকায় ক্ষোভ স্থানীয় বাসিন্দাদের।

এদিকে ঘটনার সময়য়ে এদিন উত্তরবঙ্গেই ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গৌতম দেব এবং জেলা শাসককে পরিবারের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন তিনি। সব রকম ভাবে পরিবারের পাশে থাকা নির্দেশ দিয়েছেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

এদিন শিলিগুড়ির অদূরে উত্তর কন্যা থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার সময় মুখ্যমন্ত্রী বলেন, আমি ঘটনার পরই গৌতম দেব এবং জলপাইগুড়ি জেলাশাসককে ওদের বাড়িতে পাঠালাম। কারন সত্যি আমি খুব মর্মাহত।

Spread the love