পরীক্ষা কেন্দ্রেই অসুস্থ ৩ পরীক্ষার্থী, পরীক্ষা দিল বংশীহারীর গ্রামীণ হাসপাতালে

সংবাদ সারাদিন, বংশীহারী: পরীক্ষা দিতে এসে পরীক্ষা কেন্দ্রেই অসুস্থ তিন পরীক্ষার্থী৷ অবশেষে পেটব্যথা ও বমি নিয়ে রসিদপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয় তিন জন হাই মাদ্রাসা পরীক্ষার্থীকে। হাসপাতালে হাতে স্যালাইন লাগানো অবস্থায় তিন হাই মাদ্রাসা পরীক্ষার্থী পরীক্ষা দেন। বর্তমানে তারা হাসপাতালেই আছেন। সুস্থ না হলে আগামী দিনেও তাদের এখানে পরীক্ষার ব্যবস্থা করা হবে।

জানা গেছে, বংশীহারীর বেলপুকুর হাইমাদ্রাসার ছাত্রী ওয়ারেশা খাতুন(১৬) এবং মেবতার জাহান (১৯)। এছাড়াও ভাদরাইল হাই মাদ্রাসা স্কুলের রোশানারা খাতুনদের(১৬) পরীক্ষা সীড পড়েছে বংশীহারী ব্লকের হরিপুর হাই মাদ্রাসাতে। আজ হাই মাদ্রাসার তৃতীয় দিনের পরীক্ষা ছিল। আজ ভৌত বিজ্ঞান পরীক্ষা চলছিল। পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়ে এই তিন ছাত্রী। বিষয়টি নজরে আসতেও ওই তিন পরীক্ষার্থীদের চিকিৎসার স্থানীয় রসিদপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালের বেডেই পরীক্ষা দেন ওই তিন ছাত্রী৷ বর্তমানে তারা অনেকটাই সুস্থ রয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে কুশমণ্ডি হাইস্কুলে এক মাধ্যমিক পরীক্ষার্থী পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি নজরে আসতেই তাকে স্থানীয় কুশমনণ্ডি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালের বেডেই পরীক্ষা দেন অষ্টমী সরকার নামে ওই মাধ্যমিক পরীক্ষার্থী।

Spread the love