বালুরঘাট বাস স্ট্যান্ডে পড়ে থাকা চারটি ব্যাগ ঘিরে ছড়াল আতঙ্ক, উদ্ধার করল পুলিশ

সংবাদ সারাদিন, বালুরঘাট: সকাল থেকে বালুরঘাটে সরকারি বাস স্ট্যান্ডের সামনে পড়ে রয়েছে চারটি সন্দেহ জনক ব্যাগ। রাত হয়ে গেলেও সেই ব্যাগ একই জায়গায় পড়ে থাকতে দেখে আতঙ্ক ছড়ায়। স্থানীয়রা ভেবেছিলেন বাসে যাওয়ার জন্যই কেউ ব্যাগগুলো হয়তো ওই জায়গায় রেখেছে। কিন্তু রাতেও সেই ব্যাগ গুলি একই জায়গায় পড়ে থাকতে দেখে আতঙ্ক তৈরি হয়। রাত যত বাড়তে থাকে তত ভিড় বাড়তে থাকে বালুরঘাট সরকারি বাস স্ট্যান্ড চত্বরে। এদিকে ব্যাগের বিষয়টি জানতে পেরে গভীর রাতে ওই এলাকায় যায় বালুরঘাট থানার পুলিশ৷ পরে পুলিশ ব্যাগগুলি উদ্ধার করে থানায় নিয়ে আসে৷ পুলিশি তদন্তে ব্যাগ থেকে অপ্রীতিকর কোন সামগ্রী মেলেনি। তবে ব্যাগের চেন খুলতে ভিতর থেকে বেরিয়ে আসে জামা কাপড় ও কিছু প্লাস্টিক ব্যাগ৷

প্রসঙ্গত, বালুরঘাট নারায়ণপুর এলাকায় অবস্থিত উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার সরকারি বাস স্ট্যান্ড। দূরদূরান্তে বাস চলাচল করাই সরকারি বাসস্ট্যান্ডে ভিড় সবসময় লক্ষ্য করা যায়। অনেক সময় দেখা যায় পরিযায়ী শ্রমিকরা ব্যাগপত্র রাখেন বাসস্ট্যান্ডের সামনে। গতকাল সকাল থেকেও বাসস্ট্যান্ডের সামনে চারটি ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় ব্যবসায়ীরা। প্রথমের দিকে ভেবেছিলেন ভুল করে কেউ হয়তো ব্যাগ গুলো ওখানে রেখেছে। সেই ব্যাগ গুলি রাত দশটা পর্যন্ত একই জায়গায় পড়ে থাকতে দেখেই আতঙ্ক ছড়িয়ে পড়ে সরকারি বাস স্ট্যান্ড চত্বরে। বোমাতঙ্কের আতঙ্কে অনেকে আবার ব্যাগের আশেপাশে যেতে চাননি কেউই। পরে পুলিশ খবর পেয়ে ঘটনস্থলে এসে ব্যাগগুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। কে ওই জায়গায় ব্যাগ গুলি রেখেছিল তা খুঁজে দেখছে বালুরঘাট থানার পুলিশ। এক্ষেত্রে সিসিটিভির সাহায্য নিচ্ছে পুলিশ।

অন্যদিকে বালুরঘাট থানার পক্ষ থেকে জানানো হয়েছে, সরকারি বাসস্ট্যান্ডের সামনে ব্যাগগুলো পড়ে থাকার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান তারা। পরে ব্যাগ গুলি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। ভেতরে অপ্রীতিকর কোন কিছু পাওয়া যায়নি। কে বা কারা ব্যাগগুলো রেখে গেছিল তা খুঁজে দেখা হচ্ছে।

Spread the love