পরীক্ষা দিতে যাওয়ার পথে বুনিয়াদপুরে উলটে গেল টোটো, আহত ২ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

সংবাদ সারাদিন, বংশীহারী: পরীক্ষা দিতে যাওয়ার পথে রাস্তায় উলটে গেল টোটো। ঘটনায় আহত দুই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী৷ বিষয়টি নজরে আসার সঙ্গে সঙ্গে ছাত্রীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় রসিদপুর গ্রামীণ হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর একজনকে ছেড়ে দেওয়া হয় আরেকজনের চিকিৎসার ব্যবস্থা হাসপাতালের বেডেই করা হয়। বৃহস্পতিবার সকালে পথ দুর্ঘটনাটি ঘটে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বাস স্ট্যান্ড চত্বরে। কিভাবে পথ দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখছে বংশীহারী থানার পুলিশ।

জানা গেছে, এদিন সকালে গঙ্গারামপুর থানার রতনপুর থেকে বংশীহারী গার্লস হাইস্কুলে পরীক্ষা দিতে আসছিল দুই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী৷ এক পরীক্ষার্থী বাবার টোটো করেই আসছিল তারা। আসার পথে টোটো উলটে যায়। ঘটনায় আহত হয় প্রতিমা মার্ডি এবং অঞ্জলি মার্ডি দুই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। তারা একটি টোটোতে করে বংশীহারী গার্লস স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার সময় বুনিয়াদপুর বাস স্ট্যান্ড এলাকায় মালদার দিক থেকে আসা একটি ট্যাক্সিকে বাঁচাতে গিয়ে টোটো পাল্টি খেয়ে যায়। ঘটনায় আহত হয় দু’জনেই।

এদিকে বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে থাকা পুলিশ কর্মীরা তৎক্ষণাৎ ছাত্রীদেরকে নিয়ে আসে রসিদপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় অঞ্জলি মার্ডিকে। তবে প্রতিমার আঘাত গুরুতর হওয়ায় তাকে হাসপাতালেই পরীক্ষার ব্যবস্থা করা হয়। প্রতিমার মাথা, পা এবং হাতে প্রচন্ড চোট পেয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Spread the love