বেহাল রাস্তার প্রতিবাদ জানিয়ে তৃণমূলের ইংরেজবাজারে সভানেত্রীকে ঘেরাও করে বিক্ষোভে দলীয় নেতাকর্মীরা

সংবাদ সারাদিন, মালদা: বেহাল রাস্তার প্রতিবাদ জানিয়ে তৃণমূলের ইংরেজবাজার ব্লক সভানেত্রী প্রতিভা সিংহকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন দলেরই একাংশ নেতাকর্মীরা। এমনকি এই বিক্ষোভে সামিল হয়েছিলেন গ্রামবাসীরা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার ব্লকের অমৃতি গ্রাম পঞ্চায়েতের বানিয়া গ্রামের স্ট্যান্ড এলাকায়। রীতিমতো তৃণমূলেরই একাংশ নেতাকর্মীরা ওই এলাকায় রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করেন। বিক্ষোভ দেখানো হয় তৃণমূল নেত্রী প্রতিভা সিংহকে।

যদিও এদিন ইংরেজবাজার ব্লকের তৃণমূলের সভানেত্রী প্রতিভা সিংহ দিদির দূত হিসাবে ওই গ্রামে গিয়েছিলেন। কিন্তু গ্রামের একাধিক সমস্যার প্রতিবাদ জানিয়ে তৃণমূল নেত্রীর সামনেই বিক্ষোভে ফেটে পড়েন দলেরই একাংশ নেতাকর্মীরা। এবং তাদের সঙ্গে সামিল হন কয়েকশো গ্রামবাসী। আর এই বিক্ষোভের জেরে চরম অসস্তিতে পড়ে যান জেলা তৃণমূল নেত্রী প্রতিভা সিংহ। তিনি বর্তমানে মালদা জেলা পরিষদের শিক্ষা কর্মধ্যক্ষ পদে রয়েছেন।

এদিকেই বিক্ষেভের খবর শুনে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। প্রায় এক ঘন্টা অবরোধ বিক্ষোভ চলার পর পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেওয়া হয়।

Spread the love