দিদির দূত ও সুরক্ষা কবচ কর্মসূচিতে বেরিয়ে বালুরঘাটে ভিক্ষুকদের স্বনির্ভর করতে ওজন যন্ত্র প্রদান মহিলা তৃণমূল জেলা সভানেত্রীর

সংবাদ সারাদিন, বালুরঘাট: দিদির দূত ও সুরক্ষা কবচ কর্মসূচিতে বেরিয়ে বালুরঘাট বুড়াকালী মন্দির চত্বরে বসে থাকা বয়স্ক ভিক্ষুকদের স্বনির্ভর করতে ওজন যন্ত্র প্রদান করলেন দক্ষিণ দিনাজপুর মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী প্রদীপ্তা চক্রবর্তী। শুক্রবার সকালে বালুরঘাট বুড়াকালী বাড়ি চত্বরে মোট ৪ টি ওজন যন্ত্র প্রদান করা হয়। এই ওজন যন্ত্রের মাধ্যমে বয়স্ক মানুষদের উপার্জনের পথ তৈরি করে দেওয়া হয়। যেখানে প্রদীপ্তা চক্রবর্তীর পাশাপাশি উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস কো-অর্ডিনেটর সুভাষ চাকি, বালুরঘাট শহর তৃণমূল সভাপতি দেবাশীষ কর্মকার, বালুরঘাট পুরসভার এমসিআইসি মহেশ পারখ, বিপুল কান্তি ঘোষ সহ অন্যান্য নেতৃত্বরা।

প্রসঙ্গত, দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরে দ্বিতীয় তথা শেষ দফায় শুক্রবার পালিত হল দিদির সুরক্ষা কবচ। এদিন বালুরঘাট শহরের ঐতিহ্যবাহী বুড়া কালীবাড়িতে পুজো দিয়ে মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী তথা বালুরঘাট পুরসভার ভাইস চেয়ারম্যান প্রদীপ্তা চক্রবর্তী দিদির দূত ও সুরক্ষা কর্মসূচির শুভ সূচনা করেন। এদিন পুজো দিয়ে শহরের ১৬ থেকে ২৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি। এই সমস্ত ওয়ার্ডে অবস্থিত প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র, স্কুল, বাজার সহ বিভিন্ন এলাকা মানুষদের সঙ্গে কথা বলে তাদের অভাব অভিযোগ শোনেন মহিলা তৃণমূল নেত্রী। এর আগে বালুরঘাট শহরের প্রথম দফায় দিদিত দূত ও সুরক্ষা কবচে বালুঘাট পুরসভার চেয়ারম্যান অশোক কুমার মিত্র অংশগ্রহণ করেছিলেন।

Spread the love