বালুরঘাট থানা পরিদর্শনে এলেন রাজ্য পুলিশের এডিজি টেলিকম অজয় নন্দ

সংবাদ সারাদিন, বালুরঘাট: বৃহস্পতিবার দুপুরে বালুরঘাট থানা পরিদর্শনে আসলেন রাজ্য পুলিশের এডিজি টেলিকম অজয় নন্দ। এডিজির সঙ্গে ছিলেন রাজ্য পুলিশের ডিআইজি টেলিকম কঙ্কর প্রসাদ বাড়ুই। বালুরঘাট থানা পরিদর্শনে আছেন রাজ্য পুলিশের এডিজি টেলিকম। সঙ্গে ছিলেন জেলা পুলিশ সুপার রাহুল দে, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ, বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা।

বালুরঘাট থানার ভেতরে থাকা দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের সংগ্রহশালা, শিশু পার্ক, বালুরঘাট মহিলা থানা, ব্যারাক সহ বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন৷ এদিকে এডিজি থানায় আসতে বালুরঘাট থানার পক্ষ গার্ড অফ অনার দেওয়া হয়। পরে বালুরঘাট থানার পুলিশ কর্মীদের সঙ্গে কথা বলেন এডিজি টেলিকম অজয় নন্দ। জানা গেছে রাজ্যের সেরা থানার তালিকা নমিনেশন রয়েছে বালুরঘাট থানার। সেই জায়গা থেকেই এই পরিদর্শন বলে জানা গেছে।

এবিষয়ে বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা বলেন, ‘থানার পরিবেশ, পরিকাঠামো, পরিষেবা সবকিছু বিবেচনা করে রাজ্য পুলিশের তরফে বছরে রাজ্যের একটি থানাকে সর্বোত্তম থানা হিসেবে ঘোষণা করা হয়। এই সেরা থানার তালিকায় বালুরঘাট থানার নাম ছিল। তাই এদিন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা থানা পরিদর্শনে এসেছিলেন। এদিন তারা থানা চত্বরের বিভিন্ন এলাকা ও ভবন ঘুরেছেন।’

Spread the love