এগরার বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনা নিয়ে মানিকচক সভা থেকে রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ শুভেন্দুর

সংবাদ সারাদিন, মালদা: দক্ষিণ মালদা সাংগঠনিক জেলা বিজেপির ডাকে মালদার মানিকচক ব্লকের মথুরাপুর ফুটবল মাঠে এক জনসভা অনুষ্ঠিত হল শনিবার। এই জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি নেতা তথা পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজ্য সরকারের ও তৃণমূলের বিভিন্ন নীতি নিয়ে অভিযোগ তুলে সরব হয় এদিনের মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী। নানা বিষয়ে তৃণমূল ও রাজ্য সরকারকে কটাক্ষ করেন তিনি। এগরার বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনা নিয়ে রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নব জোয়ার যাত্রার কড়া ভাষায় প্রতিবাদ জানাই এই দিন তিনি।আগামী পঞ্চায়েত ভোটে ও লোকসভা ভোটে যোগ্য জবাব দেবে তৃণমূলকে গ্রাম বাংলার মানুষ। নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেন এ দিনের মঞ্চ থেকে।

এদিনের জনসভায় শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ মালদা সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি পার্থসারথি ঘোষ, উত্তর মালদা বিজেপি সাংসদ খগেন মুর্মু, মালদা জেলা পরিষদের প্রাক্তন সভাধি প্রতি তথা জেলা সাংগঠনিক বিজেপির সাধারণ সম্পাদক গৌড়চন্দ্র মন্ডল, বিজেপি বেশ কয়েকজন বিধায়ক সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।

Spread the love