একাধিক সরকারি কর্মী ও তৃণমূল নেতা সহ দ.দিনাজপুরে ফের করোনা আক্রান্ত ১২

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: আরও ১২ জন করোনা আক্রান্তের হদিশ দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে। এবার আক্রান্তদের তালিকায় রয়েছেন চারজন সরকারি কর্মী ও এক যুব তৃণমূল নেতাও। এর ফলে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়াল ১৯১।

যদিও ইতিমধ্যে ১০০ জন পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নতুন আক্রান্তদের চিকিৎসার জন্য আনা হচ্ছে বালুরঘাট নাট্য উৎকর্ষ কেন্দ্রে। এদিকে নতুন আক্রান্তদের বিষয়ে এখনই কোন রকম মন্তব্য করতে চাননি জেলা প্রশাসনিক আধিকারিক থেকে স্বাস্থ্য আধিকারিকরা।

জানা গিয়েছে, শনিবার সকালে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে আসা রিপোর্ট অনুযায়ী দক্ষিণ দিনাজপুরের ১২ জনের সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন আক্রান্তরা কুশমণ্ডি ও গঙ্গারামপুর ব্লকের।

কুশমণ্ডি ব্লকের ৬ ও গঙ্গারামপুর ব্লকের ছয়জন রয়েছে। গঙ্গারামপুরে আক্রান্ত ৬ জনের মধ্যে ২ জন নার্স, একজন গঙ্গারামপুর থানার এসআই ও একজন সিভিক কর্মী এবং বাকিরা পরিযায়ী শ্রমিক।

অন্যদিকে কুশমণ্ডিতে আক্রান্তদের মধ্যে একজন যুব তৃণমূল নেতা রয়েছেন। বাকি পাঁচজন পরিযায়ী শ্রমিক বলে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে। এদিকে নতুন ১২ জন আক্রান্তের ফলে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়াল ১৯১ জন। অন্যদিকে গতকাল বিকেল পর্যন্ত ১০০ জন করোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে আক্রান্তের থেকে সুস্থ হওয়ার হার বেশি দক্ষিণ দিনাজপুর জেলায়।

যদিও নতুন আক্রান্তদের বিষয়ে এখনই কোনরকম মন্তব্য করতে চাননি জেলা প্রশাসনিক আধিকারিক থেকে স্বাস্থ্য আধিকারিকরা। তবে জেলার করোনা পরিস্থিতি নিয়ে আজ বিকেলে জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি জারি করার কথা রয়েছে।

Spread the love