ফের করোনা আক্রান্তের মৃত্যু দ.দিনাজপুরে, পরিবহন কর্মী সহ নতুন করে আক্রান্ত ৫৭

সংবাদ সারাদিন, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলায় ফের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল এক জনের। এছাড়া বৃহস্পতিবার নতুন করে ৫৭ জনের শরীরে মিলল করোনার হদিশ। এর ফলে দক্ষিণ দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১১৩০। যদিও আক্রান্তদের মধ্যে ৭৯৮ জন করোনাকে হারিয়ে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

নতুন আক্রান্তদের জেলার বিভিন্ন সেফ হোমে আনার ব্যবস্থা করছে জেলা স্বাস্থ্য দফতর। এদিকে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলায় উদ্বেগ দেখা দিয়েছে জেলার প্রশাসনিক ও স্বাস্থ্য আধিকারিকের মধ্যে। 

জানা গিয়েছে, গতকাল মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে আসা টেস্টের রিপোর্ট অনুযায়ী নতুন ৫৭ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে একাধিক জন উত্তরবঙ্গ পরিবহন সংস্থার কর্মী।

নতুন আক্রান্তদের মধ্যে বালুরঘাটের ২২ জন, গঙ্গারামপুরের ১১, কুশমণ্ডির ৯, হিলির ৬, বংশীহারী, তপন ও হরিরামপুরের ৩ জন রয়েছে। আজকের আক্রান্তদের মধ্যে ১০ জন শুধুমাত্র উত্তরবঙ্গ পরিবহন সংস্থার কর্মী রয়েছেন।

এদিকে গতকাল করোনা আক্রান্ত হয়েছেন জেলা আঞ্চলিক পরিবহন দফতরের আধিকারিক। এদিকে আরটিও করোনায় আক্রান্ত হতেই গোটা দফতর বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া স্যানিটাইজ করা হচ্ছে গোটা এলাকাকে।

এদিকে গতকাল কুমারগঞ্জ ব্লকের ফকিরগঞ্জ এলাকার এক ব্যক্তি কোরোনায় আক্রান্ত হয়ে মারা যান। গতকাল ওই ব্যক্তির রিপোর্ট পজিটিভ পাশে। এদিকে তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য নিয়ে মালদা নিয়ে যাওয়ার পথে মারা যান। মৃত ব্যক্তির বয়স ৫৩ বছর।

এর ফলে দক্ষিণ দিনাজপুর জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট ৭ জনের মৃত্যু হল। যার মধ্যে চারজনের জেলাতেই মারা যান এবং তিনজন জেলার বাইরে চিকিৎসা করতে গিয়ে কোরোনায় আক্রান্ত হয়ে মারা যান।

নতুন আক্রান্তদের সেফ হোম ও হোম আইসোলেশনে চিকিৎসার ব্যবস্থা করছে স্বাস্থ্য দফতর। এদিকে জেলার সামগ্রিক করোনা পরিস্থিতি নিয়ে আজ বিকেলে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুকুমার দে প্রেস বিজ্ঞপ্তি জারি করবেন। 

Spread the love