১৫ দফা দাবিতে বামফ্রন্টের মিছিল ও ডেপুটেশন গঙ্গারামপুরে

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: পঞ্চায়েতে শাসক দলের লাগামছাড়া দুর্নীতি বন্ধ, শ্রমজীবীদের অ্যাকাউন্টে মাসে সাড়ে সাত হাজার টাকা, বছরে ২০০ দিনের কাজ, প্রকৃত প্রাপকদের আবাস যোজনার ঘর, বৃদ্ধ, বিধবা ও কৃষকদের নিয়মিত ভাতা প্রদান, বন্যায় কৃষকের ফসলের ক্ষতিপূরণ ও ফসলের ন্যায্য মুল্য প্রদান, গৌড় লিংক ট্রেন চালু সহ মোট ১৫ দফা দাবিতে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি পালন করল বামফ্রন্ট।

এদিন গঙ্গারামপুর বাসস্ট্যান্ড থেকে সহস্রাধিক মানুষ লালঝান্ডা কাঁধে নিয়ে উচ্চ কন্ঠে শ্লোগান দিয়ে মিছিল করে গঙ্গারামপুর শহর পরিক্রমা করে ব্লকে জমায়েত হয়। বিশাল মিছিল ও জমায়েতে এদিন গঙ্গারামপুরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে সারা দেন।

প্রায় দুই হাজার লোকের সমাগমে ব্লকের সামনে বিক্ষোভ চলাকালীন পথ সভায় বক্তব্য রাখেন বামফ্রন্টের জেলা আহ্বায়ক নারায়ণ বিশ্বাস, জেলার অন্যতম নেতা মানবেশ চৌধুরী, গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত চক্রবর্তী, কুশমণ্ডির বিধায়ক নর্মদা রায়, রাজ্য নেতৃত্ব নন্দলাল হাজরা সহ অন্যান্যরা।

এদিন বংশীহারী ব্লকের ৩ নং এলাহাবাদ পঞ্চায়েতে তৃণমূলের দুর্নীতি সহ বিভিন্ন দাবিতে ডেপুটেশন দেন সিপিআই (এম) বংশীহারী এরিয়া কমিটি।

Spread the love