Breaking News

শাটার ভেঙে সোনার দোকানের চুরি, চাঞ্চল্য মাদলার চাঁচলে

সংবাদ সারাদিন, চাঁচল: দুঃসাহসিক চুরির ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়াল মালদহের চাঁচলের মকদম পুর এলাকায়। রাতের অন্ধকারে শাটার ভেঙে সোনার দোকানের চুরির ঘটনা সামনে আসতেই এলাকা জুড়ে তীব্র আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে এই চুরির ঘটনাটি সামনে আসে। ওই দোকানের মালিক সুশীল সাহা দোকান খুলতে এসে দেখেন দোকানের শাটার ভাঙ্গা রয়েছে। দোকানের ভিতরে ঢুকতেই তার চোখ কপালে উঠে। দোকানে শোকেসের ভিতর সাজানো চাঁদি ও সোনার অলংকার সমস্ত কিছুই চুরি হয়েছে। দোকানের ভিতর ক্যাশবাক্স ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। এই ঘটনার খবর এলাকায় চাউর হতে ওই এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায়।

ওই দোকানের মালিক সুশীল সাহা দাদা পাপ্পু সাহা বলেন, গভীর রাত্রে দুষ্কৃতীরা দোকানের শাটার ভেঙে দোকানে মজুদ থাকা চাদি এবং সোনার অলংকার চুরি করে চম্পট দেই। সকালবেলা দোকান খুলতে এসে ভাই দেখে দোকানের শাটার ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে তারপরের দোকানের ভিতরে ঢুকতে গেলে দেখে দোকানের চাদি ও সোনার অলংকার খোয়া গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ থেকে ২০ হাজার টাকা।শুধু তাই নয় আজ থেকে প্রায় ছয় বছর আগে ওই দোকানের মালিক সুশীল সাহা বাড়ি থেকে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছিল।

রাতের অন্ধকারে এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি বাসিন্দাদের বক্তব্য, সন্ধ্যে হলেই এলাকায় মদ, জুয়ার আসর বসে। এলাকার পরিবেশ নষ্ট নষ্ট হচ্ছে, অবিলম্বে তারা পুলিশের নজরদারি দাবি তুলেছেন।