ছোট গাড়ির ধাক্কায় মৃত্যু শিশুর, উত্তপ্ত জনতার অবরোধ-বিক্ষোভ গঙ্গারামপুরে

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: রাস্তা পারাপার করতে গিয়ে দ্রুতগতিতে আসা ছোট গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক শিশুর। বৃহস্পতিবার সকাল দশটা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর ব্লকের উদয় গ্রাম পঞ্চায়েতের বুড়ি দিঘিতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই শিশুর নাম মেহেক রহমান, বাবা মিজানুর রহমান এবং মা রুবিয়া খাতুন। বুড়ি দিঘির স্থানীয় বাসিন্দা তাঁরা।

স্থানীয়রা জানান, এদিন দিদার সঙ্গে দোকানের যাচ্ছিল ঐ শিশুটি। রাস্তা পারাপারের সময় দ্রুত গতিতে একটি স্করপিও গাড়ি সজোরে ধাক্কা মারে শিশুটিকে। গুরুতর জখম অবস্থায় শিশুটিকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে স্থানীয়রা। পরে স্থানীয় সূত্রে জানা যায় হাসপাতালে মৃত্যু হয় শিশুটির। এদিকে দুর্ঘটনার জেরে ওই এলাকায় রাস্তায় বাম্পার ও ব্যারিকেডের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান উত্তপ্ত জনতা। চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় গঙ্গারামপুর থানার পুলিশ। পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় স্থানীয়রা। স্বাভাবিক হয় পরিস্থিতি। যদিও ঘটনায় পলাতক গাড়িচালক। গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। এদিকে শিশু মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ এলাকা জুড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Spread the love