কোচবিহারে নিশীথ প্রামানিকের কনভয়ে হামলার প্রতিবাদে বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপির

সংবাদ সারাদিন, বালুরঘাট: কোচবিহারে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর নিশীথ প্রামানিকের কনভয়ের উপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে বিজেপির পক্ষ থেকে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানো হচ্ছে। সারা রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি নেতৃত্বরা। রবিবার বিকেলে বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। যার নেতৃত্বে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন তপনের বিধায়ক বুধরাই টুডু, বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানার পাশাপাশি অন্যান্য থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়। থানা ঘেরাও বিক্ষোভের আগে বালুরঘাটে জেলা কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল করা হয়। মিছিলটি জেলা কার্যালয় থেকে বেরিয়ে থানায় এসে শেষ হয়। এদিকে বিজেপির ঘেরাও বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য বিশাল পুলিশ মোতায়েন করা হয় বালুরঘাট থানা চত্বরে।

গত শনিবার কোচবিহার জেলার দিনহাটার বাসন্তীতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপর হামলার ঘটনা ঘটে। গাড়ি ভাংচুর করা হয় নিশীথ প্রামানিকের। এর ফলে গতকাল সারাদিন উত্তপ্ত দিনহাটা। কোচবিহারের নিশীথ প্রামাণিকের গাড়ি লক্ষ্য করে একাধিক বোমা বর্ষণের অভিযোগ ওঠে। গাড়ি লক্ষ্য করে চলে ইট বৃষ্টিও। এমনকী গুলিও চলে বলে বিজেপির অভিযোগ। তারই প্রতিবাদে রবিবার রাজ্য জুড়েই সমস্ত থানা সামনে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ ও থানা ঘেরাও কর্মসূচি পালিত হয় তারই অঙ্গ হিসেবে এদিন বালুরঘাট থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপি।

Spread the love