মালদা ভালুকা গ্রাম পঞ্চায়েতে দুই জায়ের লড়াই, প্রচারে নেমেছেন দুই পক্ষই

সংবাদ সারাদিন, মালদা: পঞ্চায়েত নির্বাচনকে ঘিরে এবার হরিশ্চন্দ্রপুরের ভালুকা অঞ্চলে দুই জায়ের লড়াই। একই পরিবারের দুই ভাইয়ের স্ত্রী এবারে পঞ্চায়েত নির্বাচনে শাসক দল এবং বিরোধী দল বিজেপি থেকে প্রার্থী হয়েছেন।ভালুকা গ্রাম পঞ্চায়েতের ১২৮ নম্বর ফতেপুর বুথ থেকে লড়াই করছেন দুই জা।

বাড়িতে এরা সম্পর্কে একে অপরের জা হলেও নির্বাচনের ময়দানে একে অপরের প্রতিপক্ষ। একজনের নাম পুতুল যাদব তিনি এবার ভালুকা অঞ্চলের ফতেপুর থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন। অন্যজন তার প্রতিদ্বন্দ্বী পুতুল ঘোষ তিনি বিজেপির গ্রাম পঞ্চায়েত প্রার্থী। দুই পক্ষই পুরো দমে প্রচারে নেমে পড়েছেন। দুই জা এর লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ভালুকা বাসি। পঞ্চায়েতকে দখল করবে সেটাই এখন দেখার অপেক্ষা।

গ্রামের প্রচারে বেরিয়ে তৃণমূল প্রার্থী পুতুল যাদব জানান, আমি এ বছর ভালুকা অঞ্চল থেকে তৃণমূলের প্রার্থী হয়েছি। জনগণের ভালোই সাড়া পাচ্ছি। মানুষ দিদির উন্নয়ন দেখে আমাকে ভোট দেবেন। আমি আশাবাদী মানুষের ১০০% সমর্থন পাব।

অন্যদিকে তার জা বিজেপি প্রার্থী পুতুল ঘোষ জানান বিগত পাঁচ বছরে এলাকায় তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা একের উপর এক দুর্নীতি করেছে। প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে শুরু করে বন্যা ত্রাণ কেলেঙ্কারিতে লাগামহীন দুর্নীতি হয়েছে। তাই মানুষ এবার তৃণমূলকে উৎখাত করে বিজেপিকে দুহাত তুলে আশীর্বাদ করবে বলে আমরা আশাবাদী।

Spread the love