সিঁথিতে সিঁদুর! কলেজ ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার মানিকচকে, খুনের অভিযোগ পরিবারের

সংবাদ সারাদিন, মানিকচক: আমগাছে ঝুলন্ত অবস্থায় এক কলেজ ছাত্রীর দেহ উদ্ধারে চাঞ্চল্য এলাকায়। বুধবার সকালে মানিকচক থানার নাজিরপুর অঞ্চলের হরিপুর গ্ৰামে ঘটেছে এই ঘটনা। বাড়ি থেকে পাঁচশো মিটার দূরে আমগাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা। পরিবারের অনুমান খুন করে ঝুলিয়ে দেয়া হয়েছে বলেই। মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কলেজ ছাত্রীর নাম কাবেরি মণ্ডল(১৮)। মানিকচক কলেজের প্রথম বার্ষের ছাত্রী। বাবা শম্ভু মণ্ডল পেশায় দিনমজুর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর দেহ সিঁদুর পরিহিত অবস্থায় ছিল। মৃতার পরিবারের লোকেদের অভিযোগ, তাকে হত্যা করে আম গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আর অভিযোগের তির ওই গ্রামেরই যুবক অমিত মণ্ডলের দিকে। মৃত ছাত্রী কাবেরির সঙ্গে অমিতের প্রেমের সম্পর্ক ছিল। অমিত ও কাবেরীর প্রেমের সম্পর্ক প্রায় দেড় বছর ধরে। তারা বিয়েও করতে চেয়েছিল। কিন্তু তাদের বিয়েতে ঘোর অমত ছিল ছেলে অমিতের পরিবারের বলে অভিযোগ। মঙ্গলবার মৃত ছাত্রীর জন্মদিন ছিল। মা-বাবার বারণ সত্ত্বেও বন্ধুবান্ধবদের নিয়ে জন্মদিন পালন করবে বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু আর বাড়ি ফেরেনি কাবেরী। রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও খোঁজ মেলেনি মৃত ছাত্রীর। বুধবার সকালে বাড়ি থেকে পাঁচশো মিটার দূরে আম গাছে সিঁদুর পরিহিত অবস্থায় ঝুলন্ত দেহ দেখতে পায় স্থানীয়রা। নিমেষে বিদ্যুতের গতিতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। মাথার সিঁদুর দেখে অনুমান অমিত ও কাবেরী বিয়ে করেছে। তারপর কি ঘটনা ঘটে সেটাই রহস্য। তবে ঘটনার চাউর হওয়ার পর থেকেই প্রেমিক অমিত মণ্ডল নিরুদ্দেশ।

এদিকে মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পেছনে কি রহস্য রয়েছে তা ভেদ করতে জড়ালো তদন্তে নেমেছে পুলিশ বলে জানিয়েছে মানিকচক থানার তদন্তকারী অফিসাররা।

Spread the love