করোনায় মৃত্যু দক্ষিণ দিনাজপুরের মহিলা পুলিশ অফিসারের

সংবাদ সারাদিন, বালুরঘাট: করোনায় আক্রান্ত হয়ে এবার দক্ষিণ দিনাজপুর জেলায় মৃত্যু হল এক মহিলা পুলিশ অফিসারের। মৃতার নাম পপি চৌধুরী (৫৪)। বাড়ি মালদায়। তিনি গঙ্গারামপুর মহকুমা আদালতে কর্মরত ছিলে। গতকাল অর্থাৎ শনিবার রাতে শিলিগুড়ির একটি কোভিড হাসপাতালে মারা যান পপিদেবী। এদিকে পপিদেবীর ছেলেও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি জানাজানি হতেই শোকে ছায়া নেমে আসে গঙ্গারামপুর থানায়। এদিন রাতে মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন পুলিশ আধিকারিকরা।

জানা গিয়েছে, গত ১৩ জুলাই পপিদেবী করোনা পরীক্ষার জন্য সোয়াব দেন। এরপর গত ১৬ জুলাই তার সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপর ওই পুলিশ অফিসারকে চিকিৎসার জন্য বালুরঘাট কোভিড হাসপাতালে নিয়ে আসা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ২৫ জুলাই তাকে শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয়েছিল চিকিৎসার জন্য।

শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানেই গতকাল রাতে তার মৃত্যু হয়। বর্তমানে মৃতার ছেলেও কোভিড পজিটিভ হয়ে রয়েছেন। তারও চিকিৎসা বালুরঘাটেই শুরু হয়েছে। এই নিয়ে জেলার মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ জন। তবে এই প্রথম করোনা যোদ্ধার মৃত্যু হল দক্ষিণ দিনাজপুর জেলায়।

এবিষয়ে জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান, বুনিয়াদপুরে অবস্থিত গঙ্গারামপুর মহকুমা আদালতে কর্মরত এক মহিলা পুলিশ অফিসার করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে। তিনি গতকাল রাতে শিলিগুড়িতে কোভিড হাসপাতালে মারা যান।

Spread the love