ভোর রাতে লাইনে দাঁড়াতে হবে না, টিকাকেন্দ্রে গন্ডগোল ও ভিড় এড়াতে ইসলামপুর পৌরসভা থেকে দেওয়া হচ্ছে স্লিপ

সংবাদ সারাদিন, ইসলামপুর: টিকাকেন্দ্রে গন্ডগোল ও ভিড় এড়াতে এবার নতুন পদক্ষেপ নিল উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর পৌরসভা। পৌরসভার তরফ থেকে ভ্যাকসিন নেওয়ার জন্য ভোর রাতে গিয়ে আর লাইনে দাঁড়াতে হবে না। এর জন্য পৌরসভা থেকেই স্লিপ দেওয়া হচ্ছে পৌর বাসিন্দাদের। ইসলামপুর পৌরসভা প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল তার চেম্বারে বসে সেই স্লিপে সই করে দিচ্ছেন নিজেই। প্রত্যেকদিন ওয়ার্ড ভিত্তিক করে মোট ১৫০ মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে ইসলামপুর প্রাইমারি হেল্থ সেন্টার টিকা কেন্দ্র থেকে। এর ফলে কোন প্রকার ভ্যাকসিন নিয়ে উত্তেজনা দেখা দিবে না।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে ভ্যাকসিন নিয়ে ইসলামপুর মহকুমার বিভিন্ন টিকাকেন্দ্রগুলিতে উত্তেজনা দেখা যায়। শান্তিপূর্ণ ভাবে ভ্যাকসিন প্রদানের জন্য এই উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। অন্যদিকে পৌরসভার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ইসলামপুরের বাসিন্দারা।

ইসলামপুর পৌরসভার পাসিন্দা রঘুপতি মুখার্জি জানিয়েছেন, খুব ভালো উদ্যোগ নিয়েছে ইসলামপুর পৌরসভা। এতে মানুষের ভ্যাকসিন নিতে এসে হয়রানিও কমবে। এবং মানুষ ঠিকমতো ভ্যাকসিন নিতে পারবে। এই ধরনের উদ্যোগ নেওয়ার জন্য ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়ালকে সাধুবাদ জানিয়েছেন তিনি।

Spread the love