মায়ের বকুনিতে অভিমানে আত্মঘাতী ছাত্রী, চাঞ্চল্য ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: মায়ের বকুনির জেরে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী এক মাধ্যমিক উত্তীর্ণ ছাত্রী। শনিবার সকালে ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার আবাদপুর এলাকায়। জানা যায়, আবাদপুর গ্রামের বাসিন্দা বেবি নাজমিন এই বছর বালিহারা খয়ের বাড়ি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। গতকাল রাতের খাবার খেয়ে মায়ের সাথে ঘুমাতে যায় সে। কিন্তু সকালে উঠে মেয়ে ঘরে না থাকায় এদিক ওদিক খোঁজাখুজি শুরু করে মা। কিছুক্ষণ পর দেখে পাশের ঘরে মেয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। সাতসকালে গ্রামের মেয়ের আত্মঘাতী হওয়ার খবর ছড়িয়ে পরতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত বেবি নাজমিনের বাবা প্রায় ১৫ বছর আগে মারা যায়। বর্তমানে বাড়িতে আছে তার মা ও ভাই। বাবা মারা যাওয়ার পর থেকে মা কষ্ট করে সাংসারিক আর্থিক অনটনের মধ্যেও এক ছেলে ও এক মেয়ের পড়াশুনা চালাচ্ছিল। বেবি নাজমিন এই বছর মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে একাদশ শ্রেনীতে ভরতিও হয় কিন্তু পরীক্ষার রেজাল্ট ভালো হয়নি তার। ফলে মেয়েকে মাঝে মধ্যে বকাবকি করত মা। আত্মঘাতী হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ইটাহার থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথিমিক ভাবে পুলিশ ও স্থানীয় বাসিন্দা অনুমান মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট ভালো না হওয়ায় মায়ের বকুনির জেরে অভিমানে আত্মঘাতী হয়েছে ওই মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ে বেবি নাজমিন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Spread the love